Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা কমান্ডার হিঙ্গুল আলী হাজরাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ২:০০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৭১’র কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হিঙ্গুল আলী হাজরাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজারও জনতার অংশগ্রহনে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অফ অনার প্রদান করেন। জানাযার নামাজ শেষে তার নিজ গ্রামের বাড়ী ছোট দক্ষিণপাড়া পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। জানাযার নামাজে উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা এবং উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, পুলিশ, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন। এর আগে তিনি লিভার রোগে আক্রান্ত হয়ে শুক্রবার রাত ৮টায় তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি এক স্ত্রী, তিন ছেলে ও ছয় কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন। তার মৃত্যুতে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধার সন্তান হাজী মোঃ কামাল হোসেন শেখ, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলনসহ শীর্ষ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ