Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা রুমিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : রাষ্ট্রীয় মর্যাদায় বাংলাদেশ বেতারের সাবেক আঞ্চলিক পরিচালক, বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন রুমির দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের দেওভোগ পাক্কারোড এলাকার দেওভোগ আর্দশ বালক বালিকা প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে তাকে পাইকপাড়া বড় কবর স্থানে দাফন করা হয়।
গত বুধবার বিকেল সোয়া ৩টায় রাজধানীর সমরিতা হাসপাতালে ইন্তোকাল করেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। জানাজার আগে নারায়ণগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম আলী বেগের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।
পরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা সামিউল্লা মিলন, সাবেক চলচ্চিত্রকার তমিজ উদ্দিন রিজভী, আমরা নারায়ণগঞ্জবাসী, নারায়ণগঞ্জ নাগরিক কমিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধা খ্রিস্টান ঐক্য পরিষদ, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট মরহুমের লাশে পুস্পস্তবর্ক অর্পণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা রুমিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ