Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাস্তায় নেমেছে মেডিকেল কলেজের শিক্ষার্থীরাও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:৪৭ পিএম

রাজধানীর মগবাজার ওয়ারলেস এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের বাসচাপায় ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজের সিনিয়র ব্রাদার (নার্স) মারা যাওয়ার ঘটনায় রাস্তায় নেমেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শনিবার (৪ আগস্ট) সকালে শিক্ষার্থীরা রাস্তায় নেমে ওয়ারলেস এলাকা অবরোধ করে রাখেন। এর ফলে মগবাজার, মালিবাগ, মৌচাক এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে।

আন্দোলনকারী এক শিক্ষার্থী জানান, তারা নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমেছেন। অন্যান্য মেডিকেল কলেজের শিক্ষার্থীদের এই কর্মসূচিতে সংহতি জানাতে আহ্বান জানানো হয়েছে।
শুক্রবার দুপুরে মগবাজারে মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম মারা যান।

প্রত্যক্ষদর্শীদের দাবি- গোল্ডেন লাইনের বাসটি ‘ইচ্ছা করেই’ সাইফুলকে ধাক্কা দেয়। এরপর বাসটি সাইফুলের শরীরের ওপর দিয়ে চলে যায়।

সাইফুলকে ধাক্কা দেওয়ার ঘটনায় উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ওই বাসের চালককেও আটক করে পুলিশ।



 

Show all comments
  • MD.ABDULLAHIL KAFI ৪ আগস্ট, ২০১৮, ২:২৫ পিএম says : 0
    At Frist we want jastige . or andolon hobe je sob rastay police thakbe abong goti mukhi bus atkabe and ain anujai bicar korbe ,bivinno pont e jeno goti komey gari calay tobe aktu holeo ai dur ghotona kombe .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাস্তায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ