Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিটি নির্বাচনে প্রশাসন ভোট ডাকাতির পাহারাদার ছিল

-মুফতি সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, গত ৩০ জুলাই অনুষ্ঠিত তিন সিটি নির্বাচনে চোখের সামনে ভোট ডাকাতি হয়েছে। রাষ্ট্রের প্রশাসন ভোট ডাকাতির পাহাদার হিসেবে কাজ করেছে। তিনি আরও বলেন, ক্ষুদে শিক্ষার্থীরা সরকারকে যে ম্যাসেজ দিয়েছে, এ থেকে শিক্ষা না নিলে আগামীতে চরম খেসারত দিতে হবে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে লাব্বাইক সংগীত গবেষণা কেন্দ্রের আত্মপ্রকাশ ও লাব্বাইক শিল্পীগোষ্ঠীর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সংগঠনের প্রধান পরিচালক মাওলানা মোস্তফা বাঙ্গালীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, অধ্যাপক নাছির উদ্দিন, আলহাজ¦ আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, এইচ এম সাইফুল ইসলাম ও সৈয়দ ওমর ফারুক যশোরী প্রমুখ।
মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে। কিন্তু শুধু নিরাপদ সড়ক নয়, সর্বক্ষেত্রে নিরাপদ শব্দটা প্রযোজ্য। এজন্য প্রয়োজন ইসলামী শাসন ব্যবস্থা। লাব্বাইক শিল্পীগোষ্ঠী নিরাপদ সংষ্কৃতির শ্লোগান নিয়ে ময়দানে অবতীর্ণ হয়েছে, সুস্থ সংষ্কৃতির বিকাশের মাধ্যমে অপসংষ্কৃতি রুখে দিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ