Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা ও গাজীপুরের মতো তিন সিটি নির্বাচন সুষ্ঠু হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৬:১৭ পিএম

খুলনা ও গাজীপুরের মতো রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচনও সুষ্ঠু হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন যেমন বিশৃঙ্খলামুক্ত হয়েছে তেমনি রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচন সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হবে। রাজশাহী সিটি নির্বাচন নিয়ে বিএনপির মেয়র প্রার্থী বিশৃঙ্খলার যে আশঙ্কা করছে, তা ভিত্তিহীন। নির্বাচন নিয়ে বিশৃঙ্খলার কোনো সুযোগ নেই।

রোববার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ফায়ার সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে এ আশাবাদ ব্যক্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী। আসাদুজ্জামান খাঁন বলেন, দেশের মানুষ যেভাবে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারকে সহায়তা করেছে জনগণ। মাদকবিরোধী অভিযানেও তাদের সমর্থন আছে। সরকার জঙ্গি দমনের মতো মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে, এ যুদ্ধে দেশের পুলিশ প্রশাসন বুদ্ধিমত্তা দিয়ে কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক নিয়ন্ত্রণ না করতে পারলে দেশ মেধা শূন্য হবে।

১৫৬ প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) আতাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) শামসুল হক টুকু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খান, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলম, সাবেক সচিব ও ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মজিবুর রহমান, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম প্রমুখ।



 

Show all comments
  • কমল ২৯ জুলাই, ২০১৮, ৬:২৪ পিএম says : 0
    সত্য কথা বলার জন্য ধন্যবাদ, কারণ ওই দুটি নির্বাচন যেমন হয়েছে এ তিনটিও তেমন হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ