Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আর আর এসি স্কুল জয়ী

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর ব্যবস্থাপনায় ও রাউজান উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় রাউজানের ১৬ টি খ্যাতনামা মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহণে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা ২০১৮ গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় রাউজান এ.কে.এম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর প্রধান পৃষ্ঠপোষক তারুণ্যের প্রতিক আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। প্রতিযোগিতার সমাপনী পর্বে প্রতিদ›িদ্বতা করে শতবর্ষী রাউজান আর.আর.এ.সি উচ্চ বিদ্যালয় ও গশ্চি উচ্চ বিদ্যালয়। এতে গশ্চি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়ে পুরুস্কার লাভ করে রাউজান আর.আর.এ.সি উচ্চ বিদ্যালয়। সেরা বিতার্কিক নির্বাচিত হন গশ্চি উচ্চ বিদ্যালয়ের দলনেতা জান্নাতুল মাওয়া। বিচারকের দায়িত্বে ছিলেন দৃষ্টি চট্টগ্রাম এর সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাবের শাহ ও সহ সম্পাদক রিদোয়ান আদনান।
বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান আর.আর.এ.সি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কামাল উদ্দিন আহমেদ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ফ্ল্যামিংগো ট্যুরস এন্ড ট্রাভেল লিমিটেড এর জেনারেল ম্যানেজার সাইমন মাহমুদ। আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা ২০১৮ এর আহবায়ক আরিফুল ইসলাম চৌধুরী সোহেল ও মাকসুদুল আলম সুমনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল,কামরুল ইসলাম বাহাদুর,মুসলেহ উদ্দিন মোহাম্মদ বদরুল,গাউছিয়া কমিটির নেতা আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান, ক্রীড়া সংগঠক তপন দে, জয়নাল আবেদিন, ইমরান হোসেন ইমু, ৃছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী, সিরাজুল মুনির শাউন, সাফাত খান, ওয়াহেদ বাবলু, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, যুগ্ন সম্পাদক আসিফ জাহান, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ