Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামরাঙ্গীরচরে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরের মোটরসাইকেলের ধাক্কায় আহত রাজন সাহার (২৮) মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত মঙ্গলবার রাত ১০টার দিকে কামরাঙ্গীরচরের বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেলেরর ধাক্কায় তিনি আহত হন। নিহত রাজন নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের সুকুমার সাহার ছেলে।

নিহতের মামাতো ভাই সুব্রত সাহা জানান, রাজন গ্রামের বাড়িতে থাকতেন। কয়েক মাস আগে ঢাকায় এসে কামরাঙ্গীররে বাসা ভাড়া নেন। একটি পোশাক কারখানায় প্রশিক্ষণ নিচ্ছিলেন তিনি। মঙ্গলবার রাতে কারখানা থেকে বাসায় ফেরার পথে বেড়িবাঁধ এলাকায় ঘুরতে যান। সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি মোটরসাইকেল তাকে পেছন থেকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেকে ভর্তি করা হয়। গতকাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শীরা মোটরসাইকেল চালককে আটক করে থানায় সোপর্দ করে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ