Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁয়ে কথিত ‌‌‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১১:৪৮ এএম

সারা দেশে চলমান মাদকবিরোধী অভিযানের মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৮ মামলার এক আসামি নিহত হয়েছে।
আজ মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে সোনারগাঁও উপজেলার চেংরাকান্দি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আগমী ফিলিং স্টেশনের উল্টো দিকে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব -১১ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মো. আলেপ উদ্দিনের ভাষ্য।
নিহত আলমগীর হোসেন (৩৫) সোনারগাঁ উপজেলার কাচপুর বেপারীপাড়া এলাকার মানিক বেপারীর ছেলে।
র‌্যাব বলছে, পুলিশের ‘শীর্ষ মাদক ব্যবসায়ীর তালিকায়’ আলমগীরের নাম ছিল। এলাকার মানুষ তাকে ‘বিয়ার আলমগীর’ নামে চিনে। তার বিরুদ্ধে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় ১৮টি মামলা রয়েছে।
র‌্যাব কর্মকর্তা আলেপ উদ্দিন বলেন, ইয়াবার চালান আসার খবরে তাদের একটি দল ভোরে ওই এলাকায় অভিযানে যায়।
সেখানের ৫/৬ জন লোক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। ১৩ মিনিট গোলাগুলি চলার পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক জনকে পড়ে থাকতে দেখা যায়, বাকিরা পালিয়ে যায়।
গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে স্থানীয়রা নিহত ওই ব্যক্তিকে আলমগীর হোসেন ওরফে বিয়ার আলমগীর হিসেবে শনাক্ত করেন বলে জানান, সিনিয়র এএসপি আলেপ উদ্দিন।
তিনি বলেন, ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল এবং ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এ অভিযানে র‌্যাব সদস্য হাবিলদার হাবিবুর রহমান ও কনস্টেবল মিজানুর রহমান আহত হয়েছেন এবং তাদের সোনারগারঁও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা আলেপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ