Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ায় রাজবাড়ীর গাছ বিক্রি : ৩টি জব্দ

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

নাটোরের সিংড়ায় চৌগ্রাম রাজবাড়ির গাছ কেটে বিক্রির পর ভ্যান যোগে নিয়ে যাবার সময় চারটি ভ্যানসহ গাছ জব্দ করেছে গ্রাম পুলিশের নেতৃত্বে এলাকাবাসি। ১০/১৫ টি গাছ বিক্রি করা হয় বলে জানায় স্থানীয়রা।
গত রোববার সন্ধ্যায় চৌগ্রাম বাজার দিয়ে ভ্যান নিয়ে যাবার সময় হাতে নাতে আটক করা হয়। পরে গাছগুলো ইউনিয়ন পরিষদ চত্বরে আনা হয়।
চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেন, বিকেলে খবর পাই গাছগুলো চুরি করে বিক্রি করা হয়েছে। গ্রাম পুলিশ গাছগুলো জব্দ করে পরে সেগুলো পরিষদে রাখা হয়েছে। তবে ঠিকাদার তারেক বিষয়টি জানেন না বলে জানান।
এলাকাবাসি জানান, ঠিকাদারের সহযোগিতায় গাছগুলে বিক্রি করে অন্যত্র নিয়ে যাবার সময় এলাকাবাসি আটক করে। গাছগুলো রাতারাতি ময়েনের মিলে নিয়ে যাওয়া হচ্ছিলো।
ঠিকাদার তারেক জানান, চৌগ্রামে ফায়ার সার্ভিস স্টেশন নির্মান কাজ করা হচ্ছে। সেখানে নির্মাণ কাজ চলাকালে কিছু গাছ ছিলো সেগুলো সরকারিভাবে কাটা হয়। বাকি গাছ কিভাবে কাটা হয় তা জানি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ