Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে ২ শিশু ধর্ষিত : আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারে পৃথক ঘটনায় দুই শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ এক ধর্ষককে আটক করেছে। গত শনিবার দিনগত রাতে সাভারের চাঁপাইন তালতলা এলাকার এক ভাড়া বাড়িতে ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে কৌশলে প্রতিবেশী ভাড়াটিয়া শাহিন মিয়া (১৮) তার কক্ষে নিয়ে যায়। পরে তার মুখ চেপে ধর্ষণ করে। শিশুটি তার বাবা-মায়ের সাথে ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করত। পরে ওই শিশুটি চিৎকার করলে ধর্ষক শাহিন পালিয়ে যায়। স্থানীয়দের অভিযোগ, বখাটে শাহিন দীর্ঘ দিন ধরে রাস্তায় বিভিন্ন স্কুলছাত্রীদের ইভটিজিং করে আসছিল।
অন্য দিকে, সাভারের ডগরমোড়া এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাসেল (২৪) নামের অন্য এক যুবককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। শিশুটি স্থানীয় ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করে। শিশুটির মা জানায়, তিনি বিভিন্ন বাসাবাড়িতে গৃহপরিচালিকার কাজ করেন। ১৪ জুলাই শিশুটিকে বাসায় রেখে সে কাজে যায়। কাজ থেকে ফিরে জানতে পারে বখাটে রাসেল তার শিশু কন্যাকে ধর্ষণ করেছে। এর মধ্যে রাসেল বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়। পরে বিভিন্ন জনের সাথে কথা বলে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ শনিবার রাতে বখাটে রাসেলকে আটক করে। সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির বলেন, ধর্ষণের শিকার শিশু দুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষিত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ