Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় ব্যাংকের ভল্টের নিরাপত্তা কে দেবে? -মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

গতকাল বাংলাদেশ মুসলিম লীগ দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য, খুলনা মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হীদুল্লাহ খালাশীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা মহাসচিব কাজী আবুল খায়ের বলেন, দেশের সবচাইতে নিরাপদ স্থান হিসাবে বিবেচিত কেন্দ্রীয় ব্যাংকের ভল্টে রক্ষিত সম্পদ যদি অনিরাপদ হয় তাহলে গোটা জাতির নিরাপত্তা কোথায়? সংগত কারণেই জাতি নিরাপত্তাহীন। অবিলম্বে উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্তের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকে রক্ষিত ভল্টের সোনা নিয়ে তুঘলকি কান্ড সম্পর্কে বিভ্রান্তির অবসান করার জন্য তিনি কাজী খায়ের সরকারের নিকট জোর দাবি জানান।
আলোচনায় আরও অংশগ্রহণ করেন দলের স্ট্যান্ডিং কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কোষাধ্যক্ষ শহুদুল হক ভ‚ঁইয়া, প্রচার সম্পাদক শেখ এ সবুর, দফতর সম্পাদক খোন্দকার জিল্লুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী এ.এ কাফী, কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম, খাইরুল আলম, আনিসুজ্জামান সিদ্দীকি মানিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপত্তা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ