Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চারাগাছের কি অপরাধ!

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

রোপনকৃত শতাধিক বিভিন্ন প্রজাতির চারা গাছ ভেঙ্গে তছনছ করেছেন দুস্কৃতিকারীরা । গত বুধবার মুক্তিযুদ্ধে শহিদদের স্মরণে ৩০ লক্ষ বিভিন্ন চারা গাছ বিতরনের অংশ হিসাবে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ৭ হাজার চারা গাছ বিতরণ করা হয়েছে । বরাদ্দকৃত চারাগাছ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভাজন করে বিতরণ করে উপজেলা প্রশাসন । এর মধ্যে মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ে মাঠের চার পাশে শতাধিক চারা গাছ রোপন করেন বিদ্যালয়ের শিক্ষকরা । রাতের অন্ধকারে রোপনকৃত গাছ গুলো দুস্কৃতিকারীরা ভেঙ্গে তছনছ করেছেন ।গাছ গুলো নষ্ট করার ঘটনায় গতকাল বৃহস্পতিবার উপজেলা নিবার্হী অফিসারের দপ্তরে অভিযোগ করেছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ।
মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক জামাল উদ্দিন জানান, কষ্ট করে চারা গাছ গুলো রোপন করা হয়েছে । কিন্তু রাতেই এলাকার বেশ কয়েকজন চিহ্নিত দুস্কৃতিকারী শত্রæতা মূলক ভাবে ভেঙ্গে নষ্ট করেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপরাধ

২০ ডিসেম্বর, ২০২২
২৭ নভেম্বর, ২০২২
২৪ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ