Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোটা সংস্কার নিয়ে চলছে রাজনীতি : নৌ পরিবহন মন্ত্রী

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

নৌ-পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিরোধি সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বাংলাদেশে বর্তমানে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে। তাই মুক্তিযোদ্ধাদের প্রতি আমার আহ্বান, আপনারা সতর্ক থাকবেন।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে। জ্বালাও, পোড়াও করেও কোনো উপায় না পেয়ে তারা বিভিন্ন নৈরাজ্যকর কৌশল অবলম্বন করে জনগণকে অশান্তিতে ফেলছে।
গতকাল বৃহস্পতিবার সকালে নরসিংদীর সাহেপ্রতাব মোড়ে শ্রমিক ফেডারেশন আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আগামীতে বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরের সম্পদ এখনই বাজেয়াপ্ত করা উচিত।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক আব্দুল মোতালিব পাঠান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, নরসিংদী আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, বিশিষ্ট ঠিকাদার ফারুক সরকার, নরসিংদী জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক মো. রিপন সরকার, বীরমুক্তিযোদ্ধা (অব:) মেজর জেনারেল হেলাল মোরশেদ, নিরাপদ সড়ক চাই (নিসচা) নরসিংদী জেলা শাখার দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক শান্ত বণিক, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির গামা, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সদস্য রোকেয়া প্রাচী, সাহেপ্রতাপ শ্রমিক পরিবহন ফেডারেশনের সভাপতি মো. জাকির হোসেন মৃধা প্রমূখ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজ্জাম্মেল হকের উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ সমস্যার কারণে তিনি আসতে পারেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা

২৩ ডিসেম্বর, ২০২১
১৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ