Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট ওসমানী হাসপাতালের ইন্টার্র্নি ডাক্তার ও জকিগঞ্জে মসজিদের ইমাম দ্বারা নবম ও চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ৯:০১ পিএম


সিলেটে ওসমানী হাসপাতালের ইন্টার্র্নি ডাক্তারের হাতে ধর্ষিত হয়েছে নবম শ্রেণীর এক ছাত্রী। একইভাবে মসজিদের ইমামের হাতে শ্রেণীর শিকার হয়েছে চতুর্থ শ্রেণীর অপর এক ছাত্রী। রবিবার মধ্য রাতে হাসপাতালের তৃতীয় তলার ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। এ অভিযোগে গতকাল কোতোয়ালি থানা পুলিশ আটক করে ডা: মাকামে মাহমুদ মাহিকে । সে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার মোখলেসুর রহমানের পুত্র । সে হাসপাতালে নাক, কান ও গলা বিভাগের ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত। ধর্ষিত ছাত্রীর নানী হাসপাতালের তৃতীয় তলার ৮ নম্বর ওয়ার্ডের ১৭ নম্বর বেডে ভর্তি ছিলেন। ওই স্কুলছাত্রী ও নানীর সঙ্গে রাতে হাসপাতালে অবস্থান কালে রাতে ফাইল দেখার কথা বলে ডাক্তার মাহী ওই মেয়েটিকে একই ফ্লোরে নিজের কক্ষে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করেন বলে অভিযোগ উঠে। সকালে বাবা-মা হাসপাতালে আসার পর স্কুলছাত্রী ধর্ষণের ঘটনা তাদের জানায়।
এরপর সকাল ৮টায় মেয়ের বাবা-মা ওসমানী মেডিক্যালের পরিচালকের কাছে চিকিৎসক মাহীম এর বিরুদ্ধে অভিযোগ করার পর বেলা দেড়টা পর্যন্ত বৈঠক চলে। পরে হাসপাতাল কর্তৃপক্ষই মাহীমকে পুলিশের কাছে সোপর্দ করে। কোতোয়ালি থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোলাম কাউসার দস্তগীর এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ‘মাক্কাম মাহীকে আটক করা হয়েছে। ওই স্কুলছাত্রীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেওয়া হচ্ছে।
এদিকে, জকিগঞ্জে শরবতের সাথে অচেতনের ঔষধ খাইয়ে চতুর্থ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে শ্রেণীর অভিযোগ উঠেছে এক করেছে মসজিদের ইমাম হাসান আহমদের (২৫) বিরুদ্ধে। ওই ছাত্রীকে উদ্ধার করে ইমামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। ঘটনাটি ঘটে রবিবার রাত নয়টার দিকে উপজেলার কালীগঞ্জ এলাকার হাজারীচক পশ্চিম মহল্লা নতুন পাঞ্জেগানা জামে মসজিদে। পরে মেয়েটির বাবা বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। তাছাড়া আটককৃত ইমাম স্বীকার করেছে সে ঐ মেয়েটিকে একবার ধর্ষণ করেছে। আর এলাকাবাসী জানিয়েছেন পাষণ্ড ইমাম মেয়েটিকে মসজিদের হুজরা কক্ষে বন্দি রেখে ঐ ইমাম আছর ও মাগরিবের নামাযও পড়িয়েছে মসজিদে।
জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, আটক ইমাম জানিয়েছে, স্কুল ছুটির পর মেয়েটিকে ডেকে নিয়ে যায় তার রুমে। পরে শরবতের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ায়। এরপর মেয়েটি অচেতন হয়ে গেলে সে ধর্ষণ করে। স্কুল ছাত্রীটিকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

 



 

Show all comments
  • Md ১৭ জুলাই, ২০১৮, ২:৪৭ এএম says : 0
    Sikitssok o emam jater kolonko .mata het hoe gelo opomane.lozzae.ak ak jon kub mohot sdbok ? ¡ ¿ Ar kake bola jae §এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ