Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ট্রাক উল্টে অটোর ওপর, নিহত ৪

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১১:৫২ এএম

কক্সবাজারের উখিয়ায় বাঁশবোঝাই একটি ট্রাক উল্টে ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়লে ৪ জন নিহত এবং অন্তত ১৪ জন আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল নয়টার দিকে উখিয়ার কুতুপালং ও বালুখালীর মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ট্রাকটিতে মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিমদের জন্য বাঁশ নিয়ে যাওয়া হচ্ছিল। কুতুপালং টিভি টাওয়ার ঢাল থেকে নামার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে সড়কে থাকা ৬টি ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার চাই লাও মার্মা পরিবর্তন ডটকমকে জানান, খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও দমকল বাহিনী স্থানীয়দের সহযোগিতায় ট্রাকের নিচে চাপা পড়া ১৮ জনকে উদ্ধার করে।

পরে তাদের স্থানীয় রেড ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তিন নারীসহ চারজনকে মৃত ঘোষণা করেন। লাশগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আর গুরুতর আহত ১৪ জনকে ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি অতিরিক্ত পুলিশ সুপার চাই লাও মার্মা।
Reply Reply All Forward



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ