Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘরের ছেলেরা ফিরেছে

ভুল স্বীকার রাজাপুর যুবলীগের ৯ জুলাইয়ের বিজ্ঞপ্তি প্রত্যাহার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠি-০১ রাজাপুর-কাঠালিয়া আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বজলুল হক হারুন-এর কাছে আত্মসমর্পন করেছে বিপথগামী যুবলীগের নেতাকর্মীরা।
গত শনিবার দুপুরের দিকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন-এর কাছে যুবলীগের ওইসব নেতাকর্মীরা নিজেদের ভুল স্বীকার করেন। রাজাপুর উপজেলা যুবলীগের নেতাকর্মীরা সাংবাদিকদের কাছে এক যুক্ত বিবৃতি পাঠিয়ে নিজেদের ভুল স্বীকার কথা জানান।
বিবৃতিতে তারা বলেন, ভুল তথ্য দিয়ে তাদেরকে বিভ্রান্ত করা হয়েছিল। বজলুল হক হারুন রাজাপুর-কাঠালিয়ার আওয়ামী লীগের অভিভাবক, সৎ, সংগঠক ও উদার রাজনীতিক। আমরা তার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং আগামীতে থাকব। রাজাপুর উপজেলা যুবলীগ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যে কোনো ত্যাগ স্বীকারে অঙ্গীকার করে তারা গত ৯ জুলাই ইস্যু করা প্রেস বিজ্ঞপ্তি প্রত্যাহার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ