Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছোট ভাইকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ছোট ভাইকে কুপিয়ে জখম করলো সহোদর বড় ভাই। গতকাল শনিবার সকালে উপজেলার গোলাকান্দাইল দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতের স্ত্রী রুমা বেগম জানান, তার ভাসুর নুরুল আমিন দর্জির সাথে তার স্বামী জাকির হোসেনের পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গতকাল সকালে ওই জমি নিয়ে বিরোধের জেরে পরিকল্পিতভাবে একই এলাকার এনামুল গাউছ, সৎ মা রোকেয়া বেগম, জাঁ রাবেয়া বেগম , এমরান, রাশিদা, সুজনসহ অজ্ঞাত ভাড়াটিয়া লোকবল নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জে সজ্জিত হয়ে বাড়ি ঘরে হামলা চালায়। এতে বাঁধা দিতে গেলে তার স্বামী জাকির হোসেনকে নুরুল আমিন দর্জির নেতৃত্বে হামলাকারীরা জাকির হোসেনকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। শুধু তাই নয় , নুরুল আমিনের হাতে থাকা চাপাতি দিয়ে হত্যার উদ্যেশ্যে মাথায় কোপ মেরে গুরুতর আহত করে। এ সময় তার চিৎকার শুনে স্ত্রী রুমা বেগম এগিয়ে এলে তাকেও এলোপাথাড়ি পিটিয়ে আহত করে এবং শ্লীলতাহানী ঘটায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযুক্ত নুরুল আমিন দর্জি বলেন, তার ছোট ভাই জাকির হোসেন ও স্ত্রী রুমা বেগমের সাথে জমি নিয়ে বিরোধের জেরে শাসন করেছি মাত্র। রক্তাক্ত হওয়ায় তার দায় নেই বলে দাবী করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ