Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ জখম ২

কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

কালিগঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ নারীসহ ২ জন মারাত্বক জখম হয়ে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামে গতকাল সকাল সাড়ে ৭টায় ঘটে।
থানা ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, কালিকাপুর গ্রামের রমজান সরদারের ছেলে আবু বক্কার সরদারের সাথে পাশবর্তী রঘুনাথপুর গ্রামের আবু বক্কর সরদারের ছেলে নাসির সরদার (৪০), তার ছেলে ইকবাল হোসেন রাজু (২৫) ও বেলায়েত তরফদারের ছেলে আব্দুল হান্নান (৫০) এর সাথে গাছ কাটাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হলে রমজান সরদারের ছেলে আবু বক্কার সরদার ও তার বোন ফজর আলীর স্ত্রী ফতেমা খাতুন (৪৫)-কে শ্লীলতাহানীসহ লাঠি ও কোঁদাল দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। ফাতেমা বেগমের অবস্থা আশঙ্কাজনক।
এ ঘটনায় পারুলগাছা গ্রামের এন্তাজ আলী সরদারের ছেলে ইয়াছিন আলী সরদার বাদী হয়ে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় এজাহার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ