Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হজযাত্রীদের সেবাদানে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে---ধর্মমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১:৫৮ এএম

ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান বলেছেন, আল্লাহর মেহমান হজযাত্রীদের সেবাদানে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। হজযাত্রীগণ হাজী ক্যাম্পে অবস্থানকালে যাতে কোনো প্রকার বিড়ম্বনায় না পড়েন সে দিকে সর্তক দৃষ্টি রাখতে হবে। হাজী ক্যাম্পে দায়িত্বরত রোভার স্কাউট সদস্যরা হজযাত্রীদের সেবা প্রদানে অত্যান্ত আন্তরিকতার সাথে কাজ করবেন। ধর্মমন্ত্রী বলেন, আজ বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজী ক্যাম্পে হজ কার্যক্রম উদ্বোধন করবেন। গতকাল মঙ্গলবার বিকেলে আশকোণাস্থ হাজী ক্যাম্পে হজযাত্রীদের জন্য রোভার স্কাউটদের সেবাদান কার্যক্রমের উদ্বোধনকালে ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান একথা বলেন। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো: শাহ কামালের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধর্ম সচিব মো: আনিছুর রহমান, স্কাউট ব্যক্তিত্ব জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান, ব্যানবেইস ও জাতীয় উপ কমিশনার-এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো: ফসিউল্লাহ ও আরশাদুল মুকাদিস। 

ধর্মমন্ত্রী হজযাত্রীদের সেবাদানে নিয়োজিত ২৫ জন অভিজ্ঞ রোভার স্কাউট সদস্যকে চলতি বছর হজে পাঠানোর ঘোষণা দেন। গত বছর এর সংখ্যা ছিল ১৫ জনে। তারা সউদীতে গিয়েও হাজীদের সেবাদানে নিয়োজিত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ