Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ডেমরায় শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:৪৪ পিএম

রাজধানীর ডেমরা বামইল এলাকার একটি বাসায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অসুস্থ শিশুটিকে চিকিৎসার জন্য গতকাল সোমবার দিনগত রাত প্রায় সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নির্যাতনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবারের সদস্যরা।
শিশুটির মা জানান, তারা ডেমরা বামইল এলাকায় সপরিবারে একটি টিনসেড বাসায় ভাড়া থাকেন। সন্ধ্যায় শিশুটির বাবা বাসার বাইরে ছিলেন। তিনি তাদের আরেক সন্তানকে নিয়ে ছিলেন ঘরে। আর ভুক্তভোগী শিশুটি বাইরে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলা করছিলো।
‘এ সময় পাশের বাসার নাঈম (১৮) নামে এক বখাটে শিশুটিকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। অন্যান্যরা ঘটনাটি জানালে সেখানে গিয়ে আমিও দেখতে পাই। নাঈম দৌড়ে পালানোর চেষ্টা করলেও আশপাশের লোকজন তাকে আটক করে।’
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, অসুস্থ শিশুটিকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ