Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে কলেজ ছাত্রী ধর্ষণের শিকার,ধর্ষক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১০:০৭ এএম

পটুয়াখালীতে অনার্স প্রথম বর্ষে পড়ুয়া এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ধর্ষক শাহজাদা আলমগীর(১৯) নামে এক যুবককে এ ঘটনায় আটক করেছে। থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায় পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের টেংরাখালী গ্রামের ঐ কলেজ ছাত্রী পটুয়াখালী সরকারী কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। পূর্ব পরিচয়ের সূত্র ধরে গতকাল সোমবার বিকেলে পটুয়াখালী বাসস্টান্ড সংলগ্ন বিশ্বাস হোটেলে ঐ শিক্ষার্থীকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত শাহজাদা আলমগীর। পরে হোটেলের একটি কক্ষে তাঁকে জোড় পূর্বক ধর্ষণ করে।
পটুয়াখালী সদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান,ধর্ষনের শিকার মেয়েটি থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত শাহজাদা আলমগীরকে রাতে আটক করে। আলমগীর শহরের চৌরাস্তা এলাকার বদরুল আলমের ছেলে। তাদের বাড়ি মির্জাগঞ্জ উপজেলার সুবিদখাল এলাকায়। তিনি আরো জানান মেয়েটির ভাই বাদী হয়ে থানায় মামলা করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ