Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে সিএনজি-কার সংঘর্ষে নিহত ৬

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১১:৫৬ পিএম

গতকাল শনিবার সন্ধ্যায় মৌলভীবাজারে সিএনজিচালিত অটো রিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত ও তিনজন আহত হয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ বলছে, সন্ধ্যা ৬টার দিকে শেরপুর থেকে আসা সিএনজিচালিত অটো রিকশা যাত্রী নিয়ে সদর উপজেলার দিকে আসছিল। মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রæত গতির একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়। গুরুতর আহত হন তিনজন।
নিহতরা হলেন- সদর উপজেলার খালিশপুর এলাকার সাইফ আহমদ (১২), শেরপুর এলাকার শাজনা বেগম (২৮), নাহিদ মিয়া (২৬), করিমপুর এলাকার শাহাদাৎ তালুকদার (২০) ও তাজপুর এলাকার লায়েছ মিয়া (৩০)। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি। মৌলভীবাজার মডেল থানা পুলিশ জানায়, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ