Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এম এ হারেছ-এর হত্যাকারীদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল শনিবার দুপুরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে এলাকাবাসী।
দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত চলা মানববন্ধনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধাসহ এলাকার শত শত এলাকাবাসী অংশ গ্রহন করেন। এ সময় যুবলীগ নেতার হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ন্যাক্কারজনক হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সদর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আইয়ুব আলী, সদর উপজেলা যুবলীগের আহবায়ক সাব্বির খান প্রিন্স, জেলা ছাত্রলীগের সদস্য সৈকত হাসান শাওন, মৌগাতী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফুর রহমান রতন, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক বদিউজজ্জামান পিপুল, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ হামিদুল আক্কাস মন্ডল ও নিহতের পরিবারের সদস্য মোঃ হুমায়ুন কবীর প্রমুখ।
উল্লেখ্য ঈদের দিন রাতে বাড়ি থেকে বিশ^কাপ ফুটবল খেলা দেখতে চুচুয়া বাজারে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা এম এ হারেছ নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ