Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় গ্রামীণ ফোনের নেটওয়ার্ক বিপর্যয়

‌সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপ‌জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৫:১০ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় মোবাইল ফোন কোম্পা‌নি গ্রামীণ ফো‌নের নেটওয়ার্ক বিপর্যয়ে গ্রামীণ ফোন গ্রাহকরা মোবাইল ব্যবহার কর‌তে না পারায় ভোগা‌ন্তি পো‌হাতে হয়েছে এর হাজা‌রো গ্রাহককে।
শুক্রবার (৭ জুলাই) সকাল ১০ টা থে‌কে দুপুর ৩ টা পর্যন্ত ৫ ঘণ্টা সাটু‌রিয়া ও এর আশপাশের গ্রামীণ ফোন নেটওয়ার্ক দারুণ ভাবে বিপর্যস্ত হয়ে পরে। এ সময় কোন গ্রামীণ ফোন ব্যবহারকারী গ্রাহক মোবাইল ব্যবহার ক‌রে কথা বলা ও ইন্টারনেট ব্যবহার কর‌তে পা‌রে নি।
এ সময় ক‌য়েক হাজার গ্রামীণ ফোন ব্যবহারকারী গ্রাহকরা চরম ভোগা‌ন্তি প‌রে। অন্য মোবাইল অপা‌রেটর‌দের নেটওয়ার্ক সচল থাক‌লেও সাটু‌রিয়া ও আশপাশ এলাকায় গ্রামীণ ফো‌নের নেটওয়ার্ক ছিল না। নেটওয়ার্ক সিগনালে একটু সিগনাল মা‌ঝে ম‌ধ্যে আসলেও কোন নম্ব‌রে ফোন করা যায় নি ও অন্য নম্বর‌ থে‌কে ফোন আসেও নি। এতে করে কয়েক হাজার গ্রাহক চরম ভা‌বে বিপা‌কে প‌রে।
গ্রামীণ ফোন ব্যবহারকারী সাটু‌রিয়ার এক‌া‌ধিক গ্রাহক জা‌নি‌য়ে‌ছে, শুক্রবার সকাল থে‌কে দুপুর পর্যন্ত মোবাইলে গ্রামীন ফো‌নের নেটওয়ার্কের সিগনাল ছিন না। গ্রামীণ নম্বর থে‌কে কোন নম্ব‌রে ফোন কর‌তে পা‌রি‌নিও তারা আবার তা‌দের ব্যবহৃত গ্রামীণ নম্বরে কেউ অন্য নম্বর থে‌কে ফোন কর‌লে তা আসে নি।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ