Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঞ্জুকে প্রাণনাশের হুমকিতে সাবেকরা ক্ষুব্ধ

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দেশের সাবেক তারকা ফুটবলার শামসুল ইসলাম মঞ্জুকে গত শনিবার বেলা আড়াইটায় মোবাইলে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছে। হুমকি প্রদানকারীর মোবাইল নাম্বার ছিল ০০৯৭৬৫৪৩২১। প্রাণনাশের হুমকি পেয়ে মঞ্জু বিষয়টি শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্মকর্তাদের জানান। ক্লাব কর্তৃপক্ষ ব্যাপারটি গুরুত্ব সহকারে নিয়ে হুমকি দাতার উৎস খোঁজার কাজ শুরু করে যাচ্ছে। তবে মঞ্জুকে প্রাণনাশের হুমকির খবরে ক্ষুব্ধ দেশের সাবেক ফুটবলাররা। তারা এর তীব্র নিন্দা ও দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।
জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার মাসুদ রানা বলেন, ‘শামসুল আলম মঞ্জু এদেশের জনপ্রিয় ফুটবলারদের একজন। তিনি মোহামেডানের অধিনায়ক ছিলেন। জাতীয় দলে খেলেছেন দীর্ঘদিন। তার বড় ভাই মনোয়ার হোসেন নান্নু বাংলাদেশ ফুটবলের কিংবদন্তী। মঞ্জু ভাইকে প্রাণনাশের হুমকি দেয়ার বিষয়টি হালকাভাবে নিলে চলবে না। কারা তাকে এই হুমকি দিয়েছে তা খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।’ জাতীয় দলের আরেক সাবেক তারকা ফুটবলার সৈয়দ রুম্মন বিন ওয়ালিদ সাব্বির বলেন, ‘এটা খুব দুঃখজনক। মঞ্জু ভাইয়ের মতো একজন তারকা ফুটবলারকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। যারা এটা করেছে, তারা শুধু ফুটবলের শত্রæই নয়, গোটা জাতির শত্রæ। মানুষের বাক স্বাধীনতা রয়েছে। কেউ কারো সমালোচনা করলে জীবন শেষ করে দেয়া হবে-এটা মেনে নেয়া যায় না। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি আমার অনুরোধ মঞ্জু ভাইকে যারা হুমকি দিয়েছে তাদেরকে খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেয়া হোক।’
গত বৃহস্পতিবার একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন ও বাফুফে মহিলা ফুটবল কমিটির ভাইস-চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনকে জড়িয়ে মুখরোচক বক্তব্য দেন মঞ্জু। তার ওই বক্তব্য প্রচার হওয়ার পরই নাকি এই প্রাণনাশের হুমকি আসে বলে মনে করেন মঞ্জু। জানা গেছে, দোষীদের খুঁজে বের করতে আ পুলিশের সহায়তা নেবেন এই সাবেক তারকা ফুটবলার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঞ্জুকে প্রাণনাশের হুমকিতে সাবেকরা ক্ষুব্ধ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ