Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিকারিয়ো : ডে অফ দ্য সোলদাদো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৭ এএম

স্তেফানো সল্লিমা পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘সিকারিয়ো : ডে অফ দ্য সোলদাদো’। এটি ২০১৫’র ‘সিকারিয়ো’র সিকুয়েল। ‘এ.সি.এ.বি.’ (২০১২), ‘সাবুরা’ (২০১৬), সল্লিমা পরিচালিত চলচ্চিত্র; এছাড়া তিনি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং টিভি সিরিজের বেশ কিছু পর্ব পরিচালনা করেছেন।
মার্কিন সরকার আবিষ্কার করে মেক্সিকোর ড্রাগ কার্টেলরা সন্ত্রাসবাদীদের সীমান্ত অতিক্রমে সহায়তা করছে। স্বাভাবিক পথে এই সমস্যাটি সমাধান করতে না পেরে পরিকল্পনা করা হয় মাদক ব্যবসায়ী দলগুলোর মধ্যে যুদ্ধ বাঁধিয়ে দেয়ার। মিশনটির দায়িত্ব দেয়া হয় ফেডারেল এজেন্ট ম্যাট গ্রেভারকে (জশ ব্রলিন)। ম্যাট প্রথমেই তার পুরনো বন্ধু ও সহযোগী আলেহান্দ্রো গিয়িককে (বেনিসিও দেল তোরো) তার দলে নেয়, আর অন্যরা তো আছেই। সাবেক অ্যাটর্নি আলেহান্দ্রো প্রতিশোধ নেয়ার জন্য তার কন্যা আর স্ত্রীর হত্যাকারীদের এখনও খুঁজছে। এই খুনীচক্রের অন্যতম মাদক ব্যবসায়ী কারলোস রেইয়েজ। ম্যাটের দল কার্লোসের কন্যা ইসাবেলাকে (ইসাবেলা মোনের) অপহরণ করে যাতে কার্লোসের দল ধারণা করে অন্য কোনও দল কাজটি করেছে। কিন্তু ইসাবেলা পথে পালিয়ে যায় এবং ম্যাটের দলের অপকর্মের সাক্ষী হয়ে যায়। আলেয়ান্দ্রো তাকে খুঁজে পায়। নতুন আদেশ পেয়ে ম্যাট কিশোরী মেয়েটিকে হত্যা করতে বললে আলেহান্দ্রো তা মানতে অস্বীকৃতি জানায়। দুই বন্ধু দুই পক্ষে পরিণত হয়।
হলিউড শীর্ষ পাঁচ
১ জুরাসিক ওয়াল্ডর্ : ফলেন কিংডম
২ ইনক্রেডিবল্স টু
৩ সিকারিয়ো : ডে অফ দ্য সোলদাদো
৪ আঙ্কল ড্রু
৫ ওশান’স এইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ