Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাঠ থেকে হাসপাতালে লেম্যান

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সিরিজ নিশ্চিত হয়েছে আগেই। সেই সুখবরের মাঝে শেষ ম্যাচে ৬ উইকেটে হারের দুঃসংবাদের সাথে আরেকটি খবরে দুঃশ্চিন্তার কালো মেঘে ঢাকা অস্ট্রেলিয়ান শিবির। পঞ্চম ও শেষ ওয়ানডে চলার সময় হাসপাতালে যেতে হয় অজি কোচ ড্যারেন লেম্যানকে। শরীরে ডিপ ভেইন থ্রোম্বোসিস (ডিভিটি) ধরা পড়েছে তার। স্থানীয় সময় শনিবার সকালে দৌড়ানোর পর পায়ের পেছনের পেশি ফুলে যায় লেম্যানের। বিকেলে ম্যাচের ভেন্যু সিডনি ক্রিকেট গ্রাউন্ডে যাওয়ার পর দলের চিকিৎসকদের এটি জানান তিনি। এরপর তাকে মাঠের কাছে রয়্যাল প্রিন্স আলবার্ট হাসপাতালে পাঠানো হয় বলে জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার চিকিৎসক দলের প্রধান জন ওরচার্ড। লেম্যান আপাতত এই হাসপাতালেই ভর্তি আছেন। শিরায় রক্ত জমাট বাঁধার এই রোগে ২০০৭ সালে খেলোয়াড় থাকা অবস্থায়ও একবার আক্রান্ত হয়েছিলেন লেম্যান।
আজ থেকে শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া দলের দায়িত্ব থাকবেন সহকারী কোচ মাইকেল ডি ভেনুটো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাঠ থেকে হাসপাতালে লেম্যান

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ