Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ট্যানলেকে থামল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১১:০৪ পিএম

 টানা আট ম্যাচ পর থেমেছে টি-টোয়েন্টিতে পাকিস্তানের জয়রথ। সেটা অবশ্য বেশ যাচ্ছেতাই ভাবে। জিম্বাবুয়েতে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরেজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে মাত্র ১১৬ রানে অল আউট হয়ে ৯ উইকেটে হেরেছে সরফররাজ আহমেদের দল। অজিদের হয়ে মাত্র ৮ রানে ৪ উইকেট নেন তরুণ পেসার বিলি স্টেনলেকে।
বিশেষ দিনটা রাঙিয়ে রাখতে পারেননি শোয়েব মালিক। প্রথম খেলোয়াড় হিসেবে এদিন ১০০তম আর্ন্তজাতিক টি-২০ ম্যাচে অংশ নেন পাকিস্তানি ডানহাতি ব্যাটসম্যান। আরেক পকিস্তানি শহিদ আফ্রিদির টি-২০ ক্যারিয়ার আগেই শেষ হয় ৯৯ ম্যাচ খেলে। এমন দিনে ১৬ বলে মাত্র ১৩ রান করেন শোয়েব মালিক। কেউই অবশ্য রান পাননি। সর্বোচ্চ ২৯ রান শাদব খানের। ২৪ রানে ৪ ও ৬১ রানে ৬ উইকেট হারানোর পর শাদবের ব্যাটেই শেষ ওভার (১৯.৫) পর্যন্ত ব্যাট করে পাকিস্তান। শেষ ওভারে তিন উইকেট তুলে নেন অ্যান্ডু টাই। জবাবে অধিনায়ক অ্যারোন ফিঞ্চের ঝড়ো ব্যাটে (৩৩ বলে ৬ ছক্কা ও ৪ চারে ৬৮) ১০.৫ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় অজিরা।
সিরিজের তৃতীয় ম্যাচে আজ তাদের প্রতিপক্ষ জিম্বাবুয়ে। প্রথম ম্যাচে স্বাগতিকদের ৭৪ রানে হারায় পাকিস্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ