Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার অনশন প্রেমিক পলাতক

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ১২:১২ এএম


মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় শুক্রবার রাত থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা। প্রেমিকা বাড়িতে উঠায় পালিয়ে গেছে প্রেমিক ও তার পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের আইড়মারা গ্রামে।
জানা গেছে, উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের আইড়মারা গ্রামের মৃত আকিলা মিয়ার ছেলে মো: ফরিদ হোসেন (২৭) সাথে মানিকগঞ্জের পৌলী গ্রামের রুপচানের মেয়ে রুপালীর (২৩) ৬ মাস আগে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। তারা দুজনে মানিকগঞ্জে আয়শা আবেদ ফাউন্ডেশনে চাকরী করেন।
রুপালী জানায়, সর্ম্পকের পর তারা বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে তাদের মাঝে দৈহিক সর্ম্পক হয়। সে ফরিদ কে বিয়ের কথা বললে ফরিদ নানা বাহানায় বিয়ে করছে না। তাই বাধ্য হয়ে বিয়ের দাবি নিয়ে ফরিদের বাড়িতে উঠেছে সে। রুপালী বাড়িতে আসার পর ফরিদ ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে।
গতকাল শনিবার দুপুরে ফরিদের বাড়িতে গিয়ে দেখা যায়, বিয়ের দাবি নিয়ে ফরিদের বাড়ির রান্না ঘরে অবস্থান করছে রুপালী। বাড়ির অন্যান্য ঘরে তালা ঝুলছে, বাড়িতে কোন লোকজন নেই। ফরিদের মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ