Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০৩ এএম

আদমদীঘিরতে শিমু বেগম (২৭) নামের এক প্রবাসির স্ত্রী গত ১০ দিন ধরে নিখোঁজ হয়েছে বলে জানা যায়। নিখোঁজ শিমু বেগম আদমদীঘির কুন্দগ্রাম ইউপির জয়দেবপুর পাড়ার প্রবাসি আকরাম হোসেনের স্ত্রী ও দুই সন্তানের মা। বহু খোঁজা খুজি করে তাকে না পেয়ে এ ব্যাপারে থানায় লিখিতভাবে জানানো হয়। সে পরকীয়ার টানে নাকি অপহরণ হয়েছে। এ নিয়ে এলাকায় নানা প্রশ্ন উঠেছে।
জানা যায়, আদমদীঘির শিববাটী জয়দেবপুর পাড়ার দারাজ আলীর ছেলে আকরাম হোসেনের সাথে দুপচাঁচিয়া উপজেলার শেরপুর গ্রামের দুলাল মীরের মেয়ে শিমু বেগমের প্রায় ১৬ বছর আগে বিয়ে হয়। তাদের অন্তরা (১০) ও ছামিউল (২) বছরের দুইটি সন্তান রয়েছে। পেটের তাগিদে স্ত্রী সন্তান রেখে আকরাম হোসেন প্রবাসে যায়। প্রবাসে থাকা কালে শিমু বেগম প্রায় সময় পিত্রালয়ে থাকতেন। গত ১৮ জুন বেলা ১১টায় পিত্রালয় থেকে শিমু বেগম তার কোলের সন্তান ছামিউলকে নিয়ে জয়দেবপুর পাড়ায় তার স্বামীগৃহে যান। সেখানে দুপুর পর্যন্ত সময় কাটানোর পর বিকেলে পুনরায় পিত্রালয় শেরপুর গ্রামের উদ্যেশ্যে স্বামীগৃৃৃৃৃহ থেকে রওয়ানা দেন। এরপর থেকেই শিমু বেগম নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে থানায় লিখিতভাবে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ