Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেয়র পদ থেকে পদত্যাগ করলেন আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ২:৫৯ পিএম

মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী।
বিধি অনুযায়ী আজ বৃহস্পতিবার বেলা ১টা ৩মিনিটের সময় সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড এম নুরুল হকের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।
এ সময় তিনি বলেন, 'নিয়ম অনুযায়ী পদত্যাগপত্র জমা দিয়েছি। যত দিন দায়িত্বে ছিলাম, তত দিন মানুষের কল্যাণে কাজ করেছি। তাই আসছে নির্বাচনে মানুষ আমাকে ভোট দেবে বলে বিশ্বাস করি।’ এসময় তিনি দায়িত্ব পালনকালে ভুল-ত্রুটির জন্য নগরবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করেন।
পদত্যাগপত্র জমা দিয়ে আরিফুল হক চৌধুরী হজরত শাহজালালের মাজার জিয়ারতের উদ্দেশ্যে নগর ভবন ত্যাগ করেন। মাজার জিয়ারতের পর তিনি নেতা-কর্মীদের নিয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোময়নপত্র জমা দেবেন।
পরিবর্তন ও উন্নয়নের স্লোগান তুলে ২০১৩ সালের ১৫ জুন অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৩১ হাজার ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হন তিনি। ওই নির্বাচনে তিনি পেয়েছিলেন ১ লাখ ৭ হাজার ৩৩০ ভোট। আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছিলেন ৭২ হাজার ১৭৩ ভোট। এবারের নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কামরান। আগামী ৩০ জুলাই সিলেটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ