Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মনোনয়ন হাতে নিয়ে ঢাকা থেকে রাতে নেতাকর্মীদের কাছে সিলেটে ফিরলেন আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ৯:৫১ পিএম | আপডেট : ৯:৫৩ পিএম, ২৭ জুন, ২০১৮

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় মনোনয়ন পেয়ে মেয়র আরিফুল হক চৌধুরী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, দলের স্থায়ী কমিটির সদস্য সহ সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নেতাকর্মী ও নগরবাসীর উদ্দেশ্যে বলেছেন, বিএনপি একটি বড় দল ও নির্বাচনমুখি দল। তাই বড় দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকাটাই স্বাভাবিক। এজন্য সিসিক নির্বাচনে বিএনপির মেয়র পদে একাধিক প্রার্থী ছিলেন। তিনি বলেন, দলের সর্বোচ্চ নেতৃত্ব বিচার বিশ্লেষণ করে ধানের শীষের বিজয় ধরে রাখতে আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। দলের সিদ্ধান্তের উপর বিএনপির তৃনমূলের নেতারাও একাত্ম হয়ে কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে দলীয় মনোনয়ন নিয়ে সিলেটের বাসায় ফিরলে দলীয় নেতা-কর্মী ও নগরবাসীর উদ্দেশ্যে তিনি একথা বলেন।

আরিফ বলেন, এই নির্বাচন দলীয় প্রতিকে হওয়ার কারণে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ধানের শীষের বিজয় নিশ্চিতে পাড়া মহল্লায় কাজ করার আহবান জানান। নির্বাচনে ধানের শীষের বিজয় নিশ্চিতের মধ্যদিয়ে বিএনপির চেয়াপার্সনের মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদ ও আওয়ামীলীগের সরকারের দুঃশাসনের বিরুদ্ধে নগরবাসী প্রতিবাদ করবে বলেও তিনি মন্তব্য করেন।

এর আগে আরিফুল হক চৌধুরীকে কুমারপাড়া পয়েন্টে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

এসময় জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, কেন্দ্রীয় বিএনপি'র সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, বিএনপি নেতা আশিকুর রহমান আসুক, উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, বিএনপি নেতা ছালেহ আহমদ খছরু, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ