Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনগণ অকুন্ঠ সমর্থন দিয়েছে আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অব্যাহত উন্নয়নের কারণেই গাজীপুর সিটি নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে অকুণ্ঠ সমর্থন দিয়েছে জনগণ। ইভিএমে প্রাপ্ত ফলাফল অনুসারে বলা যায় দ্বিগুন ভোটে গাজীপুরে জয়লাভ করবে নৌকা প্রতীক। উন্নয়ন আর অগ্রযাত্রার প্রতি জনগণের এ সমর্থন জাতীয় নির্বাচনেও অব্যাহত থাকবে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
গতকাল বিকালে ধানমÐিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি নির্বাচনের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, জ্বালাও পোড়াও রাজনীতির কারণে সিটি নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনেও তাদের জনগণ প্রত্যাখ্যান করবে।
১০০ টি কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার অভিযোগকে চ্যালেঞ্জ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সকাল থেকে গাজীপুর এবং নয়া পল্টনে বিভ্রান্তির তথ্য দিয়েছে বিএনপি। আদতে এর কোন ভিত্তি নেই। পুরনো এবং মুখস্থ কিছু কথা তারা অতীতের মত আজকেও বলেছে। তাদের এজেন্টরা যদি নাই আসে তাহলে কী করে বের করে দেয়া হয়, প্রশ্ন রাখেন তিনি।
হেরে গেলেই বিএনপি অশ্রাব্য অভিযোগ করে বলে মন্তব্য করে তিনি বলেন, অভিযোগ করা তাদের বিএনপির অভ্যাস, প্রার্থীর জয়লাভের সম্ভাবনা থাকলে নির্বাচন কমিশনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করতো না দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ