Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আরও কয়েকটি ‘মিশন : ইম্পসিবল’ নির্মাণের পরিকল্পনা করছেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৭:৫৯ পিএম

হলিউড তারকা টম ক্রুজ জানিয়েছেন ‘মিশন : ইম্পসিবল’ সিরিজের আরও অন্তত দুই বা তিনটি ফিল্মের আইডিয়া আছে তার মাথায়। ৫৫ বছর বয়সী অভিনেতাটি আসছে জুলাইয়ের ২৭ তারিখে ইথান হান্টের ভূমিকায় ফিরছেন ‘মিশন : ইম্পসিবল- ফলআউট’ ফিল্মটি দিয়ে (ছবি)। তার বিশ্বাস হান্ট চরিত্রটির এখনও দম আছে। “পরের পর্যায়ের জন্য আমার অনেক আইডিয়া আছে, অন্তত দুটি বা তিনটি ফিল্মের জন্য, যেগুলো আমি নির্মাণ করতে চাই। আমি বিষয়টি খোলাসা করতে চাই না তবে আপনারা এই ফিল্মটি দেখলেও বুঝতে পারবেন। এটি সিরিজের একটি এপিক বলা যায়।
“ম্যাকিউ (পরিচালক ক্রিস্টোফার ম্যাকোয়ারি) আর আমি এনিয়ে কথা বলেছি। আমার মনে হয়েছে এমন এক পর্যায়ে পৌঁছেছি এবং এদিকেই যাওয়া উচিত,” টোটাল ফিল্ম সাময়িকীকে ক্রুজ বলেন। ক্রুজ ১৯৯৬ সাল থেকে এই সিরিজে অভিনয় করছেন। তিনি জানিয়েছেন এটি ফিল্ম নির্মাণ যত সহজ হবে বলে তিনি প্রত্যাশা করেন এই সিরিজটি এগিয়ে নেয়া ততটা নয়। “পরের চলচ্চিত্রটি নির্মাণ শুরুর আগে পর্যন্ত মনে হয় এটি সহজ হবে। প্রথমে মনে হয় আমি এসব সহজেই নির্মাণ করতে পারি; তারপরই মনে হয়, আমি জানি না কী করছি। জানেন তো এটাই হল মিশন,” তিনি বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ