Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সিপিবি-বাসদের মেয়র প্রার্থী কমরেড জাফর

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৬:১২ পিএম

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী ঘোষণা করেছে সিপিবি ও বাসদ। দুটি দল থেকে প্রতিদ্বন্দীতা করবেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিলেট জেলা শাখার সমন্বয়ক ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের আহ্বায়ক কমরেড আবু জাফর।
শনিবার দুপুরে সিলেট নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে বাসদ ও কমিউনিস্ট পার্টি সিলেট জেলা শাখার যৌথ কর্মিসভায় কমরেড আবু জাফরের প্রার্থীতা ঘোষণা করা হয়।
কর্মি সভায় সভাপতিত্ব করেন সিপিবি সিলেট জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান খোকা।
বাসদ সিলেট জেলা শাখার সদস্য প্রণবজ্যোতি পালের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মিসভায় আরও বক্তব্য রাখেন সিপিবি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হুসেন সুমন, বাসদ জেলা শাখার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আবুল কাশেম।
প্রার্থী ঘোষণার পর মুসলিম সাহিত্য সংসদের সামনে থেকে উভয় দলের নেতাকর্মিরা মেয়র প্রার্থীকে নিয়ে একটি মিছিল বের করেন। মিছিলটি চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদমিনারের সামনে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ