Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মেলার অনুমতি না দিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে মেলার অনুমতি না দিতে মহানগরীতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণি পেশার ৫টি সংগঠন। গতকাল দুপুরে ঘণ্টাব্যাপী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। রাজশাহীর সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।
মানববন্ধনে ফজলে হোসেন বাদশা বলেন, প্রতি বছর মেলার নামে জুয়া ও নানা অশীলতা হয় এ মেলায়। প্রশাসনকে এই মেলা বন্ধ করতে হবে।
যারা এইচএসসি পরীক্ষার আগে এই মেলার অনুমতি দিয়েছেন, তারা সরকারের বিরুদ্ধে কাজ করেছেন। রাজশাহীবাসী প্রশাসনের কাছে জানতে চায় প্রশাসন সরকারের নির্দেশকে মানছে কিনা?’
তিনি আরো বলেন, ‘বাংলাদেশে রাজনীতির নামে দুর্বৃত্তয়ান চালু হয়েছে। একটা ভয়ের সংস্কৃতি চলছে। মানুষকে ভয় দেখানো একটা টার্ম হয়ে দাঁড়িয়েছে। আমরা ভয়ের সংস্কৃতি ভেঙে ফেলতে চাই এবং আমরা সাহস ও অন্যায়ের প্রতিকারের সংস্কৃতি প্রতিষ্ঠা করতে চাই।’
এ সময় ফজলে হোসেন বাদশা তার বক্তব্যে রাজশাহীতে মেলার নামে জুয়া ও অশ্লীলতা বন্ধ এবং সেই মেলার অনুমতি না দেওয়ার দাবিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- ভাষা সৈনিক আবুল হোসেন, রাজশাহী শিক্ষক-কর্মচারী ফ্রন্টের আহŸায়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে মেলার অনুমতি না দিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ