Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ফেনসিডিলসহ চিকিৎসক আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১:২৮ পিএম

নেত্রকোনা মডেল থানা পুলিশ গত রবিবার দুপুর দেড়টার দিকে জেলা শহরের রাজুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ডা. টিটু মোহন সাহাকে আটক করেছে।
রোববার (১৭ জুন) বিকেলে দেড় লিটার ফেনসিডিলসহ চিকিৎসক টিটু মোহন সাহাকে আটক করে পুলিশ। চিকিৎসক টিটু জেলা শহরের মালনী এলাকার কৃষ্ণমোহন সাহার ছেলে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন খান জানান, জেলা শহরের মালনী রোড এলাকার ব্যবসায়ী কৃষ্ণমোহন সাহার ছেলে ডা. টিটু মোহন সাহা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন কালে তার বিরুদ্ধে মাদক সেবনসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ উঠতে থাকে। নেত্রকোনা জেলা শহরের কো-অপারেটিভ ব্যাংক এলাকার যুবদল নেতা ভূট্টো হত্যাকান্ডের আসামী হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গত রবিবার দুপুরে রাজুর বাজার থেকে ফেনসিডিলসহ তাকে আটক করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল

১১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ