Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে মাদক সম্রাজ্ঞী রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৮, ১১:০৯ এএম

ময়মনসিংহে শীর্ষ মাদক সম্রাজ্ঞী রেহেনা’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ জুন) ভোরে সদর উপজেলার গন্দ্রপা এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যকার দুই পক্ষের সংঘর্ষে রেহেনার মৃত্যু হয়েছে।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, স্থানীয় এলাকাবাসী এদিন ভোরে আমাদের খবর দেয় এক মহিলার লাশ পড়ে রয়েছে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে রেহেনা নামে ওই নারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই।
জানা যায়, নগরীর কোতোয়ালী মডেল থানায় মাদকের একাধিক মামলার আসামি রেহেনা আক্তার। দীর্ঘদিন যাবত সে ও তার ভাইয়েরা নগরীর সানকিপাড়া এলাকায় মাদক বিক্রি করতো। মাসখানেক আগে তাঁর স্পটে অভিযান চালিয়ে পুলিশ কয়েকজনকে গ্রেফতার করলেও পালিয়ে যায় রেহেনা।



 

Show all comments
  • কামরুল ১৭ জুন, ২০১৮, ১:১৯ পিএম says : 0
    আমরা শুধু মাদকমুক্ত বাংলাদেশ চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ