Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ৮০৩ রাউন্ড গুলিসহ আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

খুলনায় ৮০৩ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ বি এম সোহেল রানা (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জেলার ডুমুরিয়া থানা পুলিশ ডুমুরিয়াস্থ শঙ্খ সিনেমা হলের পাশ থেকে তাকে আটক করে। সোহেল রানা ডুমুরিয়ার থুকড়া গ্রামের আব্দুল জব্বারের পুত্র।
খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, ডুমুরিয়া শঙ্খ সিনেমা হলের কাছে রায়হানের ভাঙ্গাড়ির দোকানে আটককৃত বি এম সোহেল রানা এসব গোলাবারুদ বিক্রি করতে যান। এ খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানাজ বেগমের উপস্থিতিতে পুলিশ এলএমজির গুলি ৭৯০ রাউন্ড, চায়না রাইফেলের গুলি ১৩ রাউন্ড, দুটি রাইফেলের ম্যাগাজিন উদ্ধার করে। এ সময় পুলিশ সোহেলকে আটক করে এবং গোলাবারুদ জব্দ করে। এ বিষয়ে মামলার প্রস্তুত চলছে। সোহেল রানার দাবি, কয়েকদিন আগে তারা কয়েকজন শ্রমিক খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েটে) কাজ করতে যান। ওই সময় মাটি খুঁড়তে গিয়ে তারা এ গুলিগুলো পান। পরে বাড়িতে নিয়ে রেখে দেন। পিতলের হওয়ায় বিক্রি করলে কিছু অর্থ আয় হবে ভেবে তা ভাঙ্গাড়ির দোকানে বিক্রি করতে গিয়েছিলেন। এ বিষয়ে এর বেশি কিছু জানা নেই তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিসহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ