Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালাহকে দলে টানতে মরিয়া রোনালদোদের নতুন কৌশল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ২:৩৫ পিএম

মিসরের রাজপুত্র মোহাম্মদ সালাহ এখন ইনজুরিতে। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে সার্জিও রামোসের কড়া ট্যাকেলে ঘাড়ে মারাত্মক চোট পেয়ে মাঠ ছাড়েছেন এই লিভারপুল ফরোয়ার্ড। পুরোপুরি সেরে উঠে বিশ্বকাপের মাঝামাঝি সময় মাঠে নামতে পারবেন বলে আশা করা হচ্ছে। তবে তার ফিরতে যত দেড়িই হোক, তাকে দলে টানতে দৌড়-ঝাঁপ কিন্তু থেমে নেই। প্রতিদিনই নতুন নতুন শিরোনাম হচ্ছে, কখনো রিয়ালে তো, কখনো বার্সেলোনায়। তবে তাকে নিতে মরিয়া রিয়াল, যেকোনোভাবেই হোক এই সুপারস্টারকে নিতে নানা কৌশল অবলম্বন করছে ক্লাবটি।

সর্বশেষ ব্রিটেনের ডেইলস্টার পত্রিকা জানিয়েছে, সালাহকে দলে নিতে বিশাল অঙ্কের পাশাপাশি বড় ধরণের অদলা-বদলি করার প্রস্তাব দিয়েছে রিয়াল। নিউজ পোর্টাল দিয়ারিও গোলের বরাত দিয়ে জানায়, সালাহকে পেতে ৮৮ মিলিয়ন ইউরোর দেয়ার পাশাপাশি মার্কো অ্যাসেনসিওকেও লিভারপুলকে দিতে রাজি রিয়াল মাদ্রিদ।

হঠাৎ কেন এই অফার দেয়া হলো লিভারপুলকে?

কারণ রিয়াল জানতে পেরেছে, সালাহর বস জাগান ক্লপ মার্কোর অনেক বড় ভক্ত। তাই টোপ ফেলেছে তারা। অর্থের পাশাপাশি মার্কোকেও দিতে রাজি বলে জানিয়েছে তারা।

এখন ক্লপ কি এই প্রস্তাব লুফে নিবে? সেটা অবশ্য পরে জানা যাবে। তবে রিয়ালের এই লোভনীয় প্রস্তাব দেখে বোঝা যাচ্ছে, সালাহকে দলে নিতে তারা যে কোনো কিছু করতে রাজি। আর কেনই বা করবেন না চলতি মৌসুমে রেকর্ড গড়া ৪৪ গোলের মালিক সালাহ। রিয়ালের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদোর এক মৌসুমে করা ৩৮ গোলের রেকর্ড যে ভেঙেছেন এই মিসরীয় সুপারস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালাহ

১৮ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ