Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ভাতিজাকে খুনের অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে মাটির ব্যবসাকে কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত দশটার দিকে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের খামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম মিয়া (৩০) উপজেলার গোড়াই খামার পাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়ারা জানান, মাটির ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবৎ চাচা শফি মিয়া ও চাচাতো ভাই মজনু ও জুয়েল মিয়ার সঙ্গে ভাতিজা শামীম ও তার ভাইদের বিরোধ চলে আসছিল। এ বিষয়ে মির্জাপুর থানায় অভিযোগও রয়েছে।
পূর্ব বিরোধের জেরে বুধবার রাতে চাচা শফি মিয়া তার লোকজন নিয়ে শামীমের মাটির গাড়ী আটকিয়ে দেয়। খবর পেয়ে শামীমের বড় ভাই সাহাদত ও শামীম ঘটনাস্থলে গেলে তাদের মধ্যে প্রথমে কথাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটলে শামীম আহত হয়ে পড়ে। পরে অচেতন অবস্থায় স্বজনরা উদ্ধার করে কুমুদনী মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন। শামীমের ভাই ছানোয়ার অভিযোগ করে বলেন, চাচা শফি, চাচাতো ভাই মজনু, জুয়েলসহ তাদের বাড়ির লোকজন মিলে মারপিট করে শামীমকে মেরে ফেলেছে। মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ