Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিযানের নামে নিরীহ কাউকে হয়রানি করলে ব্যবস্থা -পুলিশ কমিশনার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযানের নামে কোনো পুলিশ সদস্য যদি নিরীহ মানুষকে হয়রানি করে তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কাউকে একবিন্দু ছাড় দেয়া হবে না। তবে নিরীহ লোকের ভয়ের কোনো কারণ নেই। গতকাল শনিবার দুপুরে রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে অসহায়দের ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এ কথা বলেন।
ডিএমপি কমিশনার আরো বলেন, সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। মাদক আমাদের সন্তানদের ধ্বংস করে দিচ্ছে। আর এ জন্যই আমরা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। মাদক ব্যবসায়ীরা যেই হোক, তাদের যে কোন মূল্যে বিচারের আওতায় আনা হবে। মাদকের সব আস্তানা ভেঙে গুড়িয়ে দেয়া হবে। বিশ্ব যেখানে জঙ্গি দমন করতে পারেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ জঙ্গি দমন করতে পেরেছে। আমরা বলতে চাই, প্রধানমন্ত্রীর নেতৃত্বেই আমরা বাংলাদেশের মাটি থেকে এই মাদক নামের ক্যান্সারকে ধ্বংস করবো। মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা তাদের ধরে নিয়ে আসবো। আপনাদের কাছে অনুরোধ কেউ মাদকের সঙ্গে যুক্ত হবেন না, কেউ মাদক সেবন করবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ