Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে বিএনপি নেতাকে কুপিয়েছে দলীয় সন্ত্রাসীরা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১০:০৪ এএম

ময়মনসিংহে গৌরীপুর পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আলী আকবর আনিসকে (৪৫) কুপিয়েছে নিজ দলীয় উপজেলা চেয়ারম্যানের সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার হারুন পার্কের সামনে এ ঘটনা ঘটে।
পরে ওই রাতেই তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।
দলীয় নেতা-কর্মীরা জানায়, আগামী ৩ জুন রবিবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম. ইকবাল হোসাইনের আয়োজনে বিশাল শোডাউনের প্রস্তুতি নিয়েছে বিএনপি। এ আয়োজনে দলীয় উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ ছাড়া বাকি সবাই এক সারিতে ঐক্যবদ্ধ। এতে ক্ষুব্ধ হয়ে তাঁর ছোট ভাই ইউপি চেয়ারম্যান রিয়াদের উপস্থিতিতে তাঁর অনুগত সন্ত্রাসীরা বিএনপি নেতা আনিসকে কুপিয়ে আহত করেছে।
এ বিষয়ে গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহমেদ জানান, স্থানীয় বিএনপি’র দু’গ্রুপের মাঝে মারামারির ঘটনা শুনেছি। তবে এ ব্যাপারে কেউ থানায় কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ