Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। এ দিন টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকার পর প্রধানমন্ত্রী সুরা ফাতেহা পাঠে অংশ নেবেন। পরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধুর জন্য বিশেষ দোয়া দোয়ায় অংশগ্রহণ করবেন। গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এসএম খুরশিদ-উল-আলমের পাঠানো এক ফ্যাক্স বার্তায় প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরের এ তথ্যসূচি জানা গেছে। এতে বলা হয়েছে, শনিবার ৯টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১০টায় হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেবেন। বেলা পৌনে ১১টায় তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করবেন।
প্রধানমন্ত্রী বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টুঙ্গিপাড়া অবস্থান করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়ায় অংশ নেবেন।
প্রধানমন্ত্রী দুপুর ১২টা ১৫ মিনিটে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন বলেও ফ্যাক্স বার্তায় উল্লেখ করা হয়েছে।
গোপালগঞ্জে পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, প্রধানমন্ত্রীর এ সফর সফল করতে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে সকলের সহযোগিতা কামানা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ