Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম ভোদল গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ৪:০৪ পিএম

রাজশাহীর গোদাগাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম ভোদল কে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী পৌর শহরের ফায়ার সার্ভিস ষ্টেশন সংলগ্ন হলের মোড় হতে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম ভোদল মহিশালবাড়ী এলকার আফসার আলী ডাকুর ছেলে। গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারিযে শহিদুল ইসলাম ভোদল হেরোইন নিয়ে  গোদাগাড়ী সদর হতে তার নিজ বাড়ীতে এই সময় থানা পুলিশ ফায়ার সার্ভিস সংলগ্ন হলের মোড়ে তল্লাসী চৌকি বসায়। শহিদুল ইসলাম সেই সময়ে আসলে তার দেহ তল্লাসী চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ আটক করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান।
ওসি আরও জানান, শহিদুল ইসলামের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানা, পবা থানা ও নঁওগা জেলার মহাদেবপুর থানায় মাদক মামলা রয়েছে। সে গোদাগাড়ী থানা পুলিশ সহ সকল গোয়েন্দা সংস্থার তালিকা ভুক্ত মাদক স¤্রাট।

জানাযায়, শহিদুল ইসলাম ভোদল সিদ্ধ ডিম বিক্রি করে কর্ম জীবন  করেন। পরে মহিশালবাড়ী গরুর হাটে কোরিডোরের জাল কাগজ বিক্রি করত। এর পর হেরোইন ইয়াবা, ভারতীয় মদ  বিক্রি করে ১০ বছরের ব্যবধানে কোটিপতি হয়েছেন। সে প্রতিবেশী মৃত. শাহাজান, মেরাজুল, বাইদুল, সাইদুলদের  বসত ভিটা জোর করে দখল করে নিজের ৩তলা ভবণ এরসাদ সিকদার খ্যাত স্বর্ণ কমল তৈরী করেছেন। কিছু অসৎ পুলিশ, ২ জন সাংবাদিক, প্রভাবশালী দলের ১জন  প্রবীণ  নেতাকে ম্যানেজ করে চলতো। জমি দখলের সময় সে উপস্থিত লোকজনদের সামনে হুকার দিয়ে বলে ছিল পুলিশ, বিজিপি, নেতা, জনপ্রতিনিধি আমার কিছুই করতে পারবে না। রাজশাহী শহরে দুইটি বাড়ী, আবাদি জমি ১০০ বিঘা, ব্যাংক ব্যালেন্স কোটি কোটি টাকা, দুইটি কারসহ বিশাল অর্থবিত্তের মালিক    হয়েছে। সে হুন্ডি ব্যবসার সাথেও জড়িত বলে একাধিক সূত্র জানা গেছে।   শহিদুল ইসলাম ভোদলের শক্তিশালী মাদক সিন্ডিকেট তারাও বিশাল অর্থবিত্তের মালিক । শহিদুলের ভাতিজা আলামিন গোদাগাড়ীর আর এক মাদক গডফাদার । তার মা লোকের বাড়ী থেকে ধান নিয়ে এসে চাউল করে দিয়ে যে চাউল পেত তা দিয়ে কোন রকম সংসার চালাত। সে আলামিন চাচা শহিদুল ইসলাম ভোদলের সাথে মাদকের মাদকের ব্যবসা করে রুপকথার গল্পকে হার মনিয়ে হয়েছেন নব্য কোটিপতি। রাজকীয় বাড়ী, পিয়ারা বাগান, ৩০ বিঘা ধানী জমি শররে প্লটসহ কোটি কোটি টাকার অবৈধ কাল টাকার সম্পদ গড়ে তুলেছেন। গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম জানান, সরকারের মাদক বিরোধী অভিযানে আমাদের নিয়মিত কার্যক্রম পরিচালিত হচ্ছে। গোদাগাড়ীর মাদকের যে ভয়াল আগ্রাসন তা প্রতিরোধ করতে এই অভিযান চলবেই বলে জানান। তারা যতই ক্ষমতাধর হউক না কেন কোন ছাড় দেয়া হবে না।



 

Show all comments
  • ১ জুন, ২০১৮, ১:০৮ পিএম says : 0
    Ato gulo upadhi, why not encounter ? a touh. 2 dinnai jabina ber hoy as before.
    Total Reply(0) Reply
  • khan ahabad ১ জুন, ২০১৮, ১১:১০ পিএম says : 0
    hi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ