Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে ইয়াবা ও জাল নোট উদ্ধার

পটুয়াখালী জেলা সংবদাদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

মে মাসের ৫ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত মাদক বিরোধী অভিযানে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ, জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় দুইহাজার পিস ইয়াবা ট্যাবলেট, তিনকেজি গাজা এবং জাল নোটসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার জাকির হোসেন জানান, প্রায় মাসব্যাপী অভিযান চলা কালে জেলার সদর উপজেলা থেকে ৭টি অভিযানে ৭ জন মাদকব্যবসায়ীকে ১০৫৩ পিস ইয়াবা প্রায় ৩২৫ গ্রাম গাজাসহ আটক করা হয়, বাউফল উপজেলায় ৬টি অভিযানে ৬ জনকে ২৮৪ পিস ইয়াবা আড়াই কেজি গাজাসহ আটক করা হয়, দুমকি উপজেলা থেকে ৫৫০ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়, এ ছাড়াও জেলার গলাচিপা উপজেলা থেকে অভিযান চলাকালে ৫০০০ হাজার টাকার জাল নোটসহ ১ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনে কোর্টে সোপর্দ করা হয়েছে, এবং মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ