Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জে শিশুর গলা কাটা লাশ উদ্ধার

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের চকদুলু এলাকায় ব্রিজের পাশে থেকে মিনহাজুল ইসলাম (৯) নামের এক শিশুর গলা কাটা লাশ উদ্ধার করেছে। পুলিশ ঘাতক রাজিদুল ইসলাম (২১)কে আটক করেছে। নিহত মিনহাজুল ইসলাম বিরামপুর উপজেলার জোতবানী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এবং ঘাতক রাজিদুল ইসলাম একই এলাকার রাশিদুল ইসলামের ছেলে।
নিহতের পরিবার এবং এলাকাবাসির সূত্রে জানা যায়, মিনহাজুল ও রাজিদুল তারা দু’জনে আপন খালাত ভাই মঙ্গলবার দুপুরে রাজিদুল তার শশুর বাড়ি হিলিতে নিয়ে যাওয়ার কথা বলে মিনহাজুলকে বাড়ি থেকে নিয়ে যায় এক পর্যায়ে রাজিদুল রাতে বাড়িতে ফিরে আসলেও মিনহাজুল তার সাথে নেই, একাই আসে এবং তাকে উদাসি মনে হচ্ছিল শিশু মিনহাজুলের কথা বললে আবল তাবল বলে। এভাবে তাকে নিয়ে সারারাত অনেক জায়গায় খোজা খুজি করেও পাওয়া যায় নাই সে সঠিক কথা বলতে পারছে না। খোজা খুজির এক পর্যায়ে ৩০ মে বুধবার নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নে চকদুলু এলাকার ব্রিজের পাশে তার গলা কাটা লাশের সন্ধান পাওয়া যায়। বিষয়টি নবাবগঞ্জ থানা পুলিশকে জানালে তারা বুধবার আনুমানিক বেলা ১১ টায় ঘটনা স্থল থেকে শিশু মিনহাজুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার বিরামপুর থানা পুলিশ রাজিদুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে আটক করে।
বিরামপুর থানার তদন্ত কর্মকর্তা রইচ উদ্দিন জানান, জোতবানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোবাইল ফোনে আমাকে জানালে আমি পুলিশ পাঠিয়ে দিয়ে তাকে আটক করে থানায় নিয়ে এসেছি। এটি নবাবগঞ্জের ঘটনা আমরা আটকৃত ব্যাক্তিকে ঐ থানায় পাঠিয়ে দিব।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সুব্রত সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। তিনি আরো জানান, তাকে গলা কেটে হত্য করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ