Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি চেয়ারম্যান আফাজ সরকারের দাফন সম্পন্ন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ১২:০০ এএম

ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানের সহোদর ছোট ভাই ও আকুয়া ৮ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার (৫৬) রোববার বিকেলে শহরতলী আকুয়া মোড়লপাড়া পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে বাদ জোহর নগরীর আঞ্জুমান ঈদগাহ মাঠে প্রয়াত আফাজ উদ্দিন সরকারের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে।
জানাজায় তার বড় ভাই ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান প্রমুখ অংশগ্রহণ করেন। এ জানাজার নামাজে ইমামতি করেন ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহের ইমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসুদ। পরে বাদ আছর আকুয়া মোড়লবাড়ি মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে শায়িত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান

৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ