Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় বন্দুকযুদ্ধে দুইজন নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ৩:৪১ পিএম

দেশব্যাপী মাদক বিরোধী অভিযানে অংশ হিসেবে গত বৃহস্পতিবার  গভীর রাতে নেত্রকোনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি নিহত হয়েছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের মনাং ইট খলার পাশের বাগানে গভীর রাতে মাদক বেচা কেনা হতে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার পুলিশ রাত দুটার দিকে সেখানে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্ম-রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত এবং তিন পুলিশ আহত হন। আহতরা হচ্ছে,  এস আই জলিল, এ এস আই জাকির ও কনস্টেবল ওয়াহিদুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি পাইপ গান, ৭শ ৫ গ্রাম হেরোইন, ৩ হাজার ৫ পিস ইয়াবা উদ্ধার করে। পরে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, নিহত দুই জনই মাদক ব্যবসায়ী। তাদের বয়স ৩০/৩২ বছর। তাদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে মৃত ব্যাক্তিদের পকেট থেকে উদ্ধারকৃত কাগজপত্র দেখে ধারণা করা হচ্ছে, তাদের বাড়ী কক্সবাজার জেলায়। নিহতদের ছবি কক্সবাজার জেলা পুলিশকে পাঠানো হয়েছে। তাদের পরিচয় সম্পর্কে খোজ খবর নেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ