Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ জেলার শীর্ষ সন্ত্রাসী কালু ডাকাত নিহত, আহত ৩ পুলিশ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ৯:৩৮ এএম

আজ ২৫ মে ভোরে শেরপুরের ব্রক্ষপুত্র নদের তীরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জেলার অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও অন্তত ১৫ মামলার আসামী আজাদ ওরফে কালু ডাকাত নিহত হয়েছে। এসময় পুলিশের এস আই আব্দুল ওয়াদুদসহ ৩ পুলিশ আহত হয়।
পুলিশ জানায়, আজ ভোর রাতে শেরপুরের ব্রক্ষপুত্র ব্রীজের পূর্ব পার্শ্বে ব্রক্ষপুত্র তীরবর্তী সাতপাকিয়া নামক স্থানে গেলে সেখানে ওত পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলিছুড়ে। এসময় পুলিশও সন্ত্রাসীদের লক্ষ করে গুলি করলে সেখানে গুলিবিদ্ধ হয় সদর উপজেলার চরপক্ষীমারী ইউপির মরাকান্দির মৃত আমজাদ আলীর ছেলে আজাদ ওরফে কালু ডাকাত। পরে তাকে শেরপুর জেলা হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। এসময় আহত অবস্থায় শেরপুর সদর থানার এসআই আব্দুল ওয়াদুদ, কন্সটেবল গোলাম মোস্তফা ও সাইফুল ইসলাম আহত অবস্থায় আসলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। শেরপুর জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. যুবাইর ওয়াহিদ জানান, একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আনা হয়, তাকে আমরা মৃত অবস্থায় পাই। আর ৩জন পুলিশ রয়েছে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন আশঙ্কামুক্ত।
এদিকে নিহত কালু ডাকাতের বোন ইউপি সদস্য মমতাজ বেগম দাবী করেন, তার ভাই কালু ডাকাত ১৫টি ডাকাতি ও চুরি মামলার আসামী হলেও বর্তমানে ভালো। তাকে পুলিশ গতকাল বাড়ী থেকে তুলে নিয়ে আসে।
পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয় কালু একজন শীর্ষ সন্ত্রাসী। অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, পরে এ ব্যাপারে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ